তবু যেন অপূর্ণতা
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১২-০৫-২০২৪

খুব অপূর্ব্ লাগছে তোমায়- সুহাসিনী !

মুহুর্মুহু বিস্ফোরণে ভিতরটা চৌচির !

তরঙ্গে তরঙ্গে নেচে উঠে গভীর প্রাণ,

এখানে ঝড় উঠে বিপুল কলতান ।

তবু বলি মিষ্টি হাসির আড়ালে

ঝরে পড়ে ঠোঁট থেকে লাল-

শুভ্র মুক্তার ঝিকিমিকি হীরেসোনামণি,

কালো কেঁশের উড়ন্ত শোভা !

অপলক চাহনীতে জেগে উঠে পূর্ণি চাঁদ

ব্যাকুল হয়ে উঠে মখুমাখা পুস্প ঘ্রাণ

তবু আমি অমৃতের স্বাদ খঁজি

যেখানে তোমার প্রাণ, যেখানে তোমার প্রেম !

এত রূপ লাবণ্যের ভীরে

আমি হারাতে চাইনা আমার আমিকে

আমি আবিস্কার করেছি শুধু তোমাকে

শুধু তোমার নির্মোহ ভালবাসাকে--

খুব অপূর্ব্ লাগছে তোমায়- সুহাসিনী !

তবু যেন অপূর্ণতা তবু যেন প্রেম শুন্য---

----------------------------------------

তারিখঃ ০৩-০৬-২৩ ইং।
রাওনাট, কাপাসিয়া,গাজীপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।